1. admin@prothomaloonlinenews.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম

বিকিনিতে খেলছে যৌবন ! সামলানো মুশকিল বিপাশাকে ! দেখা নেই করণের !

  • প্রকাশকাল বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৬ বার পড়েছে

মলদ্বীপে নানা রূপে ধরা দিলেন বিপাশা! ছবি শেয়ার করলেন। কিন্তু দেখা নেই বিপাশার স্বামী করণের ! এই নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে বঙ্গ তনয়ার মুখ। বিপাশা বসু। এখন মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন তিনি।  বিপাশা মাঝে মধ্যেই মলদ্বীপ বেড়াতে যান। সঙ্গে থাকেন স্বামী করণ।

Bipasha Basu -কে মলদ্বীপের সমুদ্রের ধারে দেখা গেল। টাসেল বিকিনি পরে নিজেকে মেলে ধরেছেন তিনি। হলুদ বিকিনিতে আরও সুন্দরী হয়ে উঠেছেন বিপাশা । Bipasha Basu সব সময় তাঁর পোশাক নিয়ে সচেতন। ট্রেন্ডি পোশাকে দেখা যায় তাঁকে। পোলকা বিকিনি, খোলা চুলে মোহময়ী বিপাশা। তাঁর রিসর্ট পোশাকে মন জয় করেছেন। সমুদ্রের ধারে নানা রূপে ধরা দিয়েছেন তিনি। এই সব ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা।

Bipasha Basu  স্টাইলিশ কাফতান পরেও ছবি তুলেছেন। প্রসঙ্গত আজকাল বিপাশাকে বলিউডে আর কাজ করতে দেখা যায় না। একেবারে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।  Bipasha Basu -কে অভিনয় বা রিয়েলিটি শোতেও মুখ দেখাতে দেখা যায় না।  তিনি বিয়ের পর থেকেই বলিউডে কাজ কমিয়েছেন। স্বামী করণের সঙ্গে দারুণ উপভোগ করছেন নিজের বিবাহিত জীবন। Bipasha Basu কালো বিকিনিতে একেবারে জল পরী হয়ে উঠেছেন। এই ছবি মনে করাচ্ছে ‘জিসম’ ছবির বিপাশাকে।

Bipasha Basu গোলাপি বিকিনির ওপর ব্ল্যাক স্রাগ পরেছেন। হাতে হলুদ নেলপলিশ আলাদা করে নজর কেড়েছে। Bipasha Basu সের স্রাগ ও সাদা বিকিনিতে সুপার হট বিপাশা বসু।  প্রসঙ্গত এবার কিন্তু তিনি ইনস্টাতে সব ছবি নিজের দিয়েছেন। স্বামী করণের সঙ্গে কোনও ছবি দেননি। তবে কি মনোমালিন্য চলছে তাঁদের। করণের এর আগেও দু’টি বিয়ে ছিল। এবং দু’টি বিয়েই ভেঙে যায়। তারপর বিপাশাকে বিয়ে করেন করণ। যদিও ভালোবাসার বিয়ে, তবু সন্দেহ থেকেই যায়! 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST