1. admin@prothomaloonlinenews.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম

স্কটিশদের ১২৩ রানের টার্গেট দিলো ওমান

  • প্রকাশকাল বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১০৬ বার পড়েছে

কাইল কোয়েটজারের স্কটল্যান্ডের বিরুদ্ধে ধুঁকে ধুঁকে এগিয়ে শেষ পর্যন্ত ২০ ওভারে ১২২ রানে অল আউট হয়েছে ওমান। টস জিতে ব্যাট করা সিদ্ধান্ত নিয়ে বোলারদের জন্য ভালো পুঁজি দেয়ার ইচ্ছেটা পূরণ হলো না জিশান মাকসুদের।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বি গ্রুপের কোয়ালিফায়ারের শেষ ম্যাচে টস জিতে ব্যাট করতে নামে ওমান। কিন্তু ইনিংসের দ্বিতীয় বল থেকেই ব্যাকফুটে চলে যায় তারা। জিতেন্দার সিংয়ের পর টপ অর্ডার ব্যাটার কাশ্যাপ প্রজাপতিও ফিরে যান দ্রুতই। ওপেনার আকিব ইলিয়াস তখন চার নম্বরে নামা মোহাম্মদ নাদিমকে সাথে নিয়ে চালিয়ে গেছেন ইনিংস মেরামতের চেষ্টা। ৪০ বলে ৩৮ রানের এই জুটিতে ঘুরে দাঁড়ানোর ক্ষেত্রও হয় তৈরি। তবে তা কাজে লাগাতে পারেনি ওমানের কোনো মিডল অর্ডার ব্যাটার। কেবল অধিনায়ক জিশান মাকসুদ চালিয়ে গেছেন নিঃসঙ্গ লড়াই। শেষ ওভারে আউট হবার আগে ৩ চার ও ১ ছয়ের সাহায্যে ৩০ বলে ৩৪ রান করেন এই ব্যাটার। ইনিংস সর্বোচ্চ ৩৭ রানের ইনিংস এসেছে আকিব ইলিয়াসের ব্যাট থেকে।

স্কটল্যান্ডের দুই পেসার জশ ডেভি ও সাফিয়ান শেরিফের পাশাপাশি স্পিনার মাইকেল লিস্ক নিয়েছেন দুটি করে উইকেট। শেষ খবর পর্যন্ত স্কটল্যান্ড ৩.১ ওভারে বিনা উইকেটে ২৪ রান ।

দুই ম্যাচে দুই জয় নিয়ে চূড়ান্ত পর্বের পথে অনেকটাই এগিয়ে আছে স্কটল্যান্ড। অন্যদিকে দুই ম্যাচে এক জয় ও এক পরাজয় নিয়ে সুপার টুয়েলভে উন্নীত হবার জন্য ওমানের সামনে ম্যাচ জয়ের বিকল্প নেই আজ। সেই জয়ও আসতে হবে বড় ব্যবধানে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST