1. admin@prothomaloonlinenews.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম

হট টপ ও স্কার্ট ! উত্তেজনা ছড়ালেন বানি কাপুর !

  • প্রকাশকাল বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৩ বার পড়েছে

নতুন ছবিতে সোশ্যাল মিডিয়া মাত করলেন বানি কাপুর।aani Kapoor বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সব সময় বানিকে নতুন রূপে দেখা যায়। সম্প্রতি নায়িকার কিছু ছবি নজর কেড়েছে নেটিজেনদের।Vaani Kapoor লেয়ার স্কার্টের সঙ্গে কালো বুট পরেছেন। সঙ্গে হস্টেল হেয়ার। এবং মেক-আপে হয়ে উঠেছেন মোহময়ী। (Image: Instagram)।

Vaani Kapoor হলুদ ক্রপ টপ ও ব্লু ক্যাজুয়ালে মোহময়ী হয়ে উঠেছেন। তাঁর এই লুক সকলের মন জয় করেছে। প্রসঙ্গত বলিউডে বেশ অনেক দিন ধরেই কাজ করছেন বানি।  (Image: Instagram)। Vaani Kapoor অক্ষয় কুমার, রণবীর সিং সকলের সঙ্গেই দাপটের সঙ্গে অভিনয় করেছেন। তবে সব সময় খুব বেছে বেছে সিনেমা সিলেক্ট করেন তিনি। বানির এই পোশাকটিও বেশ জনপ্রিয় হয়।  (Image: Instagram)

Vaani Kapoor  তাঁর হাই-স্লিট পোশাকে নজর কেড়েছেন। প্রসঙ্গত বানি কাপুর সব ছবিতেই সাহসী চরিত্রে অভিনয় করেন। এবং সোশ্যাল মিডিয়াতেও সাহসী রূপেই ধরা দেন।  (Image: Instagram)।Vaani Kapoor সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ।  মাঝে মধ্যেই নানা ছবি তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। বানি ছবি পোস্ট করা মানেই নেটিজেনদের কাছে তা হট কেক।  এই ছবিতেও নজর কেড়েছেন নায়িকা।  (Image: Instagram)

Vaani Kapoorতাঁর হাই ওয়েস্ট রিপ জিন্স ও পিঙ্ক ক্রপ টপে নজর কেড়েছেন।  বানি কাপুর কসমেটিক সার্জারির পর আরও অনেক বেশি সুন্দরী হয়ে উঠেছেন। (Image: Instagram) । Vaani Kapoor কালো বুক খোলা জ্যাকেটের সঙ্গে ডেনিম পরেছেন। খোলা চুল ও  সফট মেক-আপে নিজেকে মেলে ধরেছেন।  (Image: Instagram) । Vaani Kapoor -এর এই কালো পোশাক নজর কাড়া। সেই সঙ্গে  তাঁর স্টাইল ও ব্যক্তিত্ব নতুন করে ডানা মেলেছে এই ছবিতে।  (Image: Instagram)।Vaani Kapoor হলুদ বিকিনি ও সাদা প্যান্টে নজর কেড়েছেন। এই ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা মুহূর্তে ভাইরাল।  (Image: Instagram)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST