1. admin@prothomaloonlinenews.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম

তিন দিন আগেই বাংলাদেশে আসছে পাকিস্তান

  • প্রকাশকাল শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ১৬ বার পড়েছে

তিন ম্যাচ টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। তবে তিন দিন আগে শনিবারই (১৩ নভেম্বর) দলটি ঢাকায় পা রাখবে বলেই জানা গেছে।

যদিও আগের সূচি অনুযায়ী ১৬ নভেম্বর ঢাকায় আসার কথা ছিল পাকিস্তান দলের। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ায় তিন দিন আগেই দুবাই থেকে সরাসরি ফ্লাইটে ঢাকায় আসছে দলটির সদস্যরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে চলতি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৫ উইকেটে হেরেছে সুপার টুয়েলভে পাঁচ ম্যাচের সবগুলোতেই জয় পাওয়া পাকিস্তান।

এদিকে, ঢাকায় পা ফেলেই বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে জৈব সুরক্ষা-বলয়ে প্রবেশ করবে পাকিস্তান দল। সেখানে করোনা পরীক্ষায় নেগেটিভ হলেই পরদিন থেকে অনুশীলন করতে পারবে সফরকারীরা। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) উদ্ধৃতি দিয়ে জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, দলের অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক বাংলাদেশে আসবেন নির্ধারিত সূচি অনুযায়ীই, অর্থাৎ ১৬ নভেম্বর। তবে স্কোয়াডের বাকি খেলোয়াড়রা শুক্রবার মধ্যরাতের ফ্লাইটেই আসছেন বাংলাদেশে।

এবারের সফরে আগামী ১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ২৬ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। আর ৪ ডিসেম্বর মিরপুরে শুরু হবে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST